আষাঢ় মাসের জলে
- শহীদুল ইসলাম প্রামানিক ১০-০৫-২০২৪

চলছে ভেলা
মাররে ঠেলা
আষাঢ় মাসের জলে
ডুব ডুবাডুব
সবাই রে চুপ
পড়লে পানির তলে।

পাতি হাসে
ঢেউয়ে ভাসে
টাস টাস করে কাসে
কানা বকে
কুঁজো ত্বকে
খইলসা পুঁটি নাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।